সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ঘাটাইলে প্রয়াত শামসুর রহমান খানের স্মরণে দোয়া মাহফিল

ঘাটাইলে প্রয়াত শামসুর রহমান খানের স্মরণে দোয়া মাহফিল

প্রতিদিন প্রতিবেদক ঘাটাইল: ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, প্রবাসী বাংলাদেশ সরকার নেতৃত্বে গঠিত মুক্তিযুদ্ধকালীন ময়মনসিংহ উত্তর-পুর্বাঞ্চল নিয়ে ১১নং সেক্টরের জোনাল কাউন্সিলের চেয়ারম্যান, সাবেক সাংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাবেক আমৃত্যু সভাপতি প্রয়াত শামসুর রহমান খান শাজাহানের ৮ম মৃত্যু বার্ষিকী যথাযোগ্য মর্যদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার (০২ জানুয়ারি) সন্ধ্যায় ঘাটাইল উপজেলার স্থানীয় সংসদ সদস্যদের বাস ভবনে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনায় সাবেক সাংসদ আমানুর রহমান খান রানার বলেন, প্রয়াত শামসুর রহমান খান শাজাহান শুধু ব্যক্তি ছিলেন না, তিনি ছিলেন আওয়ামী লীগের একটি প্রতিষ্ঠান। তিনি টাঙ্গাইল জেলাসহ সারা বাংলাদেশে আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য আমৃত্যু কাজ করে গেছেন । তিনি ১৯৭১ সালে যুদ্ধকালীন সময়ে প্রতিটি মুক্তিযুদ্ধাদের ক্যাম্পে গিয়ে মুক্তিসেনাদের বাঙ্গালী চেতনায় উদ্ধুদ্ধ করতে মুক্তিযোদ্ধাদের শপথ বাক্য পাঠ করাতেন ।

আমি আমার প্রয়াত চাচা শামসুর রহমান খান শাজাহানের স্বপ্ন বাস্তবায়নে ঘাটাইলের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে ঘাটাইলকে সাজাতে চাই। উপজেলা পরিষদ কোট মসজিদের ইমাম হাফেজ মওলানা জোবায়ের মাহমুদ দোয়া মাহফিল পচিলনা করেন।

এসময় উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, তাতীলীগ, ছাত্রলীগসহ স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।
এছাড়াও ঘাটাইল পৌরসভাসহ উপজেলার ১৪টি ইউনিয়নে মরহুম শামসুর রহমান খান শাজাহানের স্মরনে পৃথক পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840